May 7, 2024, 9:32 am

কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদকে হুমকি: যুবলীগের সংবাদ বয়কটের সিদ্ধান্ত

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুর উপজেলা যুবলীগের কমিটি নিয়ে ও নানা অপকর্মের তথ্য বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে কেশবপুর প্রেসকাবের যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক কল্যান পত্রিকার কেশবপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল ফুয়াদকে হুমকি ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে প্রেসকাবের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ এপ্রিল (সোমবার) প্রেসক্লাবের সভাকক্ষে ওই জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রেসকাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান সভাপতিত্ব করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসকাবের সহ-সভাপতি আব্দুল হাই সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক উৎপল দে, আব্দুল্লাহ আল ফুয়াদ, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, কার্যনির্বাহী সদস্য মেহেদি হাসান জাহিদ, শাহিনুর রহমান, আব্দুর রাজ্জাক ও আব্দুল করিম।
জরুরী সভায় সর্বসম্মতিক্রমে সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদকে হুমকি ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি কেশবপুর উপজেলা যুবলীগের সকল কর্মকান্ডের সংবাদ বয়কট করাসহ সকল অনিয়ম দূর্নীতির খবর প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যান পত্রিকায় গত ৩০ মার্চ কেশবপুরে ৬ বছরেও হয়নি যুবলীগের কমিটি, পদপ্রত্যাশী নেতাকর্মীরা হতাশ’ শিরোনামে একটি খবর যুবলীগের নেতাকর্মীদের বক্তব্যসহ প্রকাশ করা হয়। এছাড়াও সংবাদটি জাতীয় দৈনিক আজকালের খবর, ভোরের ডাক ও খবর বাংলাদেশ পত্রিকায়ও প্রকাশিত হয়। সংবাদ প্রকাশ হওয়ার পর উপজেলা যুবলীগের আহবায়ক বিশ্বাস শহীদুজ্জামান শহীদ ক্ষিপ্ত হয়ে তার নিজের ফেসবুক ওয়ালে গত ১ এপ্রিল (শনিবার) সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও হুমকি প্রদান করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা